সর্বশেষ

সাংবাদিক ফয়ছল আহমদ সাগরের নামে ফেসবুকে অপপ্রচার, থানায় সাধারণ ডায়েরি

সাংবাদিক ফয়ছল আহমদ সাগরের নামে ফেসবুকে অপপ্রচার, থানায় সাধারণ ডায়েরি

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার হাটবন্দ গ্রামের মাসুক উদ্দিনের ছেলে মোঃ মাসুম আহমদ তার নিজ নামীয় ফেসবুক আইডিতে(এদের কে চিনে রাখুন এরা সাংবাদিক পরিচয়ে সমাজের অসহায় মানুষের কাছে চাঁদাদাবী করে) পোষ্টে সাংবাদিক ঐক্য পরিষদ সিলেট বিভাগ এর সভাপতি ও দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার বিশেষ প্রতিনিধি সিলেট বিভাগের সাংবাদিক ছবি দিয়ে তাহার বিরুদ্ধে নানা রকমের অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় সাংবাদিক ফয়ছল আহমদ সাগর আজ ২৫ জুলাই রবিবার রাত ১০ ঘটিকায় কতোয়ালী মডেল থানায় একটি সাধারণ (ডায়েরি নং ১৭০৪ তাং ২৫/০৭/২০২১ইং) করেছেন।

এর আগে বিগত ২৮/০৭/২০২০ ইংরেজি তারিখে এরকম একটি পোস্টের উপর ভিত্তি করে কতোয়ালী মডেল থানা একটি সাধারণ ডায়েরি করি, যার ডায়েরি নং-১৮৯৫ তারিখঃ ৩০/০৭/২০২০ ইংরেজি দায়ের করলে তার পরিবারের হস্তক্ষেপে সমাধান হয়।

এব্যাপারে সাংবাদিক ফয়ছল আহমদ সাগর বলেন, মোঃ মাসুম নামের একটি আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাকে চাঁদাবাজ আখ্যায়িত বিভিন্ন নানা ধরণে পোস্ট দিচ্ছে। যা আমার মানসম্মান ক্ষুন্ন সহ আমি সামাজিব ভাবে হেওপ্রতিপন্ন হচ্ছি বলে মনি করি। এই আইডির সাথে আমার কোনো পুর্ব শত্রুতা নেই। আমি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি পাশাপাশি এই আইডির বিরুদ্ধে কতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়রি করেছি।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ