সর্বশেষ

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে হাবিবুর রহমান জুয়েলের ঈদ শুভেচ্ছা বিনিময়

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে হাবিবুর রহমান জুয়েলের ঈদ শুভেচ্ছা বিনিময় 

সিলেট প্রতিনিধিঃ আগামী সিলেট সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাবিবুর রহমান জুয়েল ওয়ার্ডবাসী তথা সিলেটসহ দেশে-বিদেশে অবস্থানরত সকল কে ঈদুল আজহা উপলক্ষে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বাণীতে হাবিবুর রহমান জুয়েল বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা।মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালবাসা, অবিচল আনুগত্য ও আকুণ্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।

তিনি আরও বলেন, ব্যক্তি ও সমাজ জীবনে কোরবানির শিক্ষা সঠিকভাবে কাজে লাগাতে পারলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে। পবিত্র ঈদুল আজহা একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।

মহান ত্যাগের মহিমায় সকলকে প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস প্রতিরোধে নির্দেশনাগুলো মেনে নিজে সুস্থ থাকতে এবং সবাইকে সুস্থ রাখতে নিরাপদ মাক্স পড়া ও সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আজহা উদযাপনের আহ্বান জানান হাবিবুর রহমান জুয়েল।

পরিশেষে তিনি করোনায় আক্রান্ত হয়ে যারা জীবন দিয়েছেন সকলের রুহের মাগফেরাত কামনা ও সিলেটসহ দেশে-বিদেশে অবস্থানরত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ