সর্বশেষ

হবিগঞ্জের আজমিরীগঞ্জে ৬ জুয়াড়িকে কারাদণ্ড

হবিগঞ্জের আজমিরীগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন এলাকায় জুয়া খেলার দায়ে ৬ ব্যক্তিকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ২ টায় আজমিরীগঞ্জ পৌরসভার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- কিশোরগঞ্জের ইটনা উপজেলার মৃগা ইউনিয়নের গজারিয়া গ্রামের উছমান গনির ছেলে ফকরুল (ফক্কর) মিয়া (৩৯), শোয়েবুর রহমানের ছেলে সামছুজ্জামান (২২), আজগর মিয়ার ছেলে জয়নাল মিয়া (৩৮), দুলাল মিয়ার ছেলে কবির হোসেন (২৪), মৃত কদর আলী মিয়ার ছেলে মকবুল হোসেন (৪৫) এবং আজমিরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ফতেহপুর গ্রামের গৌছ মিয়ার ছেলে শাহজাহান মিয়া।

জানা যায়, কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার মৃগা ইউনিয়নের গজারিয়া গ্রামের উছমান গনীর মিয়ার ছেলে ফকরুল ওরফে ফক্কর মিয়া আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে রাজমিস্ত্রির ঠিকাদারি কাজ করেন। এর সুবাদে তার অফিস ও কাজের জিনিষপত্র রাখার জন্য ফক্কর মিয়া আজমিরীগঞ্জ পৌরসভার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন একটি দোতলা দোকান ঘর ভাড়া নেন। এরপর থেকে কাজের ফাঁকে দোকানের দোতলায় নিয়মিত বিভিন্ন স্থান থেকে লোকজন এনে অনলাইনে লুডুসহ বিভিন্ন রকমের অবৈধ জুয়ার আসর বসান।

বিষয়টি স্থানীয়দের নজরে এলে মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ৬ জনকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে হাজির করা হলে আদালত তাদের কারাদণ্ডদেশ দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁন বলেন- সমাজের সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে রাখতে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

100% LikesVS
0% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ