সর্বশেষ

সিলেটে লকডাউনে মোটরসাইকেলে ৪ জন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে কঠোর লকডাউনের অষ্টম দিন চলছে সিলেটে। বৃহস্পতিবার (৮ জুলাই) আগের দিনগুলোর তুলনায় সিলেট নগরীতে বেড়েছে যান ও জনচলাচল।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে নগরীর রিকাবিবাজারে একটি মোটরসাইকেলে চালকসহ ৪ জন চড়ে যেতে দেখা যায়। তবে মোটরসাইকেলটি থামিয়ে দুজনকে নামিয়ে দেন লকডাউন বাস্তবায়নে দায়িত্ব পালনকারী স্কাউট দলের সদস্যরা। আর এতেই বাধে বিপত্তি। চটে গিয়ে মোটরসাইকেলের এক আরোহী স্কাউট দলের সদস্যদের সঙ্গে উত্তেজিত বাক্যবিনিময় করেন। পরে পুলিশ সেখানে উপস্থিত হয়ে মোটরসাইকেল আরোহীদের শাসিয়ে বিদায় করে দেন।

দেশে উচ্চ ঝুঁকির এই সময়ে করোনার সংক্রমণ ঠেকাতে চলমান লকডাউনে সরকার ২১টি শর্ত আরোপ করেছে। এরমধ্যে একটি হচ্ছে- মোটরসাইকেলে চালক ছাড়া আর কাউকে বহন করা যাবে না। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত এই নিয়ম জারি থাকবে। কিন্তু বৃহস্পতিবার বেলা আড়াইটার সময় নগরীর রিকাবিবাজার পয়েন্টে একটি মোটরসাইকেলে চালকসহ ৪ জন চড়ে যেতে দেখা যায়।

বিষয়টি দেখতে পেয়ে সেখানে উপস্থিত থাকা স্কাউট দলের সদস্যরা মোটরসাইকেলটি থামিয়ে দুজনকে নামিয়ে দেন। কিন্তু এতে চটে যান মোটরসাইকেলের এক আরোহী। স্কাউট দলের সদস্যদের সঙ্গে জড়িয়ে পড়েন তর্কে। এসময় এক পুলিশ সদস্য সেখানে উপস্থিত হয়ে মোটরসাইকেল আরোহীদের শাসিয়ে সেখান থেকে বিদায় করে দেন। তবে তাদের কোনো জরিমানা করা হয়নি

সুত্রঃসিলেট ভিউ

 

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ