সর্বশেষ

নরশিংটিলা এলাকায় মাশাআল্লাহ মৎস খামারে বিষ প্রয়োগ

সিলেট নগরীর বাগবাড়ী নরশিংটিলা এলাকায় নাহিদ খানের মাশাআল্লাহ মৎস খামারে পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ৫০ হাজার টাকার তেলাপিয়া, শিং, মাগুর, শোল মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ পুকুরের মালিক নাহিদ খান বলেন, বাড়ির পাশে ৫ শতক জমিতে একটি পুকুরে মাছ চাষ করি। ৩ মাস আগে পুকুরে ২০ হাজার টাকার তেলাপিয়া, কই, মাগুর, শিং ও শোল মাছের পোনা ছাড়া হয়। কয়েক সপ্তাহ পরেই মাছগুলো বিক্রি করতে পারতাম। গত মঙ্গলবার রাতের আঁধারে দুর্বৃত্তরা পুকুরে বিষ প্রয়োগ করে। সকালে মাছের খাবার দিতে গিয়ে দেখি পুকুরে মাছ মরে ভেসে রয়েছে। এতে আমার ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

উল্লেখ্য, গত ৮ জুন পুকুরের মালিক নাহিদ খান ও খোকন আহমদ আজমল খানকে অভিযুক্ত করে কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার সাধারণ ডায়েরি নং- ৯৮৪ তাং- ০৮/০৬/২১ ইং। সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন বিশ্বনাথের গড়াগাঁওয়ের মৃত মফিজ খানের ছেলে আজমল খান (৬০) তার পুকুরের মাছ মেরে ফেলার হুমকি প্রদান করেন। এরপরই আজ আমার ফিশারিতে এ ঘটনা ঘটে।

আমি বিষয়টি সাধারণ ডায়েরির তদন্তকারী কর্মকর্তা মানিককে অবগত করি, তিনি বিষয়টি দেখবেন বলে আশ্বস্ত করেন। এবং থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দেন।

এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ