সর্বশেষ

দেবলীনার ‘বেলি ডান্স’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

লকডাউনের ফলে সকলেই এখন গৃহবন্দী। আর অবসরের সময়ে নতুন ভাবে নিজেকে তৈরি করার সুযোগ পেয়েছেন সকলেই। সেই সুযোগ কাজে লাগিয়ে এবার বেলি ড্যান্স-এর প্রশিক্ষণ নিচ্ছেন পর্দার গোপি। শনিবার নিজের ভক্তদের সারপ্রাইজ দিয়ে নিজের একটি স্বল্প সময়ের ড্যান্স ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দেবলীনা। আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই অভিনেত্রীর নয়া অবতার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে ক্যাপশনে তারকা লিখেছিলেন “প্রশিক্ষণ নিচ্ছি, সাম্প্রতিক সময়ে এই ড্যান্স ফর্ম-এর প্রেমে পড়েছি আমি। যদিও অনেকটাই শেখা বাকি। এখনো পুরোপুরি তৈরি হয়নি গোটা ভিডিও আপলোডের জন্য। পরবর্তী সময়ে নিশ্চয়ই নাচের পুরো ভিডিও আপলোড করবো, ততক্ষণ এই ভিডিওটি উপভোগ করুন।”

অন্যদিকে শোনা যাচ্ছে ,নিজের জীবনে নতুন মানুষকে এনেছেন অভিনেত্রী, তবে তিনি পরিষ্কার ভাবে জানিয়ে দিয়েছেন, প্রেমিকের নাম এই মুহূর্তে প্রকাশ্যে আনতে স্বছন্দ নন তিনি এবং তার প্রেমিক। কারণ তার প্রেমিক বিনোদন জগতের সঙ্গে যুক্ত নন, এবং তিনি চাননা, সম্পর্কের ব্যাপারে জানার পর কেউ তাকে সোশ্যাল মিডিয়াতে ফলো করা শুরু করুক। ব্যক্তিগত জীবনকে একেবারেই অনুরাগীদের সামনে প্রকাশ করতে রাজি নন এই তারকা

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ