সর্বশেষ

সিলেটে ২৫৮ জনের করোনা শনাক্ত, ১ জনের প্রাণহানি

 

সিলেটে শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৫৮ জনের। এর মধ্যে ১৩৪ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১১৪ জন।
মঙ্গলবার (২৯ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

এদিকে এ নিয়ে এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনায় ৪৬৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশী মারা গেছেন সিলেট জেলায়। এ জেলায় করোনায় ৩৮২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুনামগঞ্জে ৩১ জন, হবিগঞ্জে ১৯ জন ও মৌলভীবাজারের ৩৫ জন রয়েছেন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিবেদন থেকে জানা যায়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ২৫৮ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলার ১৩৪ জন, সুনামগঞ্জে ১৬ জন, হবিগঞ্জে ৪৭ জন, মৌলভীবাজারে ৪৬ জনের করোনা সনাক্ত হয়। নতুন এই ২৫৮ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৫ হাজার ৫২০ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৮৬৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৯৬৮ জন, হবিগঞ্জে ২ হাজার ৭১৩ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৯৭১ জনের করোনা শনাক্ত হয়।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১১৪ জন। এর মধ্যে সিলেটের ৮৬ জন, সুনামগঞ্জে ৩ জন ও মৌলভীবাজারে আরও ২৫ জন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৪৯৬ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ৯৩৪ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৮২০ জন, হবিগঞ্জে ২ হাজার ১১০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬৩২ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১৩ জন করোনা আক্রান্ত রোগী। এরমধ্যে সিলেট জেলার ৯ জন ও মৌলভীবাজারের আরও ৪ জন রয়েছেন। সব বিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৬৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৫১ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ২ জন, মৌলভীবাজারে আরও ৪ জন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় যে একজনের মৃত্যু হয়েছে তিনি সিলেট জেলার বাসিন্দা।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ