সর্বশেষ

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে কবীর সুমন

বাংলা গানের বরেণ্য গীতিকার, সুরকার, সংগীত পরিচালক ও গায়ক কবীর সুমন গুরুতর অসুস্থ। কয়েক দিন ধরে গলায় ব্যথা, শ্বাসকষ্টের সমস্যা নিয়ে জটিলতায় ভুগছেন তিনি। অবস্থার অবনতি হলে তাকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়।

রোববার (২৭ জুন) রাত সাড়ে ৩টা নাগাদ অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে নেয়া হয় বলে জানা গেছে। তার অসুখের খবরে উৎকণ্ঠায় অনুরাগীরা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে আরও জানা গেছে, এসএসকেএম’র উডবার্ন ওয়ার্ডের ১০৩ নং কেবিনে রয়েছেন ৭৮ বছরের শিল্পী। আপাতত অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে কবীর সুমনকে।

ভর্তির সময় শিল্পীর রক্তে অক্সিজেনের মাত্রা কম ছিল। Rapid Antigen টেস্টে রিপোর্ট নেগেটিভ মিললেও RT-PCR টেস্টের জন্য নমুনা পাঠানো হয়েছে। একাধিক শারীরিক সমস্যা থাকায় HRCT সহ বিভিন্ন শারীরিক পরীক্ষা চলছে তার।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই অ্যাজমার সমস্যা রয়েছে কবীর সুমনের। কয়েক দিন ধরেই জ্বর ছিল তৃণমূলের এ প্রাক্তন সাংসদের। সঙ্গে সর্দি ও মারাত্মক গলায় ব্যথার সমস্যা। খেতে, ঢোঁক গিলতে সমস্যা বোধ করছিলেন। রোববার রাতে আচমকা শ্বাসের প্রবল সমস্যা হওয়ায় হাসপাতালে নিয়ে আসা হয় তাকে।

হাসপাতাল সূত্রে খবর, ফুসফুসে সংক্রমণ থাকায় অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে শিল্পীকে। টেস্টের রিপোর্ট হাতে পেলেই শুরু হবে চিকিৎসার পরবর্তী ধাপ। কবীর সুমনের চিকিৎসায় দুই সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ