সর্বশেষ

জগন্নাথপুরে প্রাণিসম্পদ মেলার প্রদর্শনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ মেলার প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ জুন) সকাল ১০ ঘটিকায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের “প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)” এর সহযোগিতায় জগন্নাথপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সারাদেশে প্রাণিসম্পদ প্রদর্শনীর অংশ হিসেবে জগন্নাথপুর উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল কর্তৃপক্ষ এবং প্রাণিসম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটি।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল কর্তৃক আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ এর সভাপতিত্বে ও উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা মোঃ খালেদ সাইফুল্লাহ এর কোরআন তেলাওয়াত ও পরিচালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব ও উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শওকত ওসমান মজুমদার।

সকাল ১০টা থেকে শুরু হওয়া প্রদর্শনী অনুষ্ঠান চলে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত।পরিশেষে প্রদর্শনীর ১৮ স্টলের মধ্যে ১১টি স্টলের মালিকদের হাতে প্রশংসনীয় সনদ পত্রের পাশাপাশি সম্মানীর চেক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আগত অতিথিবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ