সর্বশেষ

ক্যান্সার আক্রান্ত মোঃ মুজিবুর রহমানের আকুতি

নিউজ ডেস্কঃ মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি মানুষ কি পেতে পারেনা এই শ্লোগান সামনে রেখে ক্যানসার আক্রান্ত মোঃ মুজিবুর রহমানকে বাঁচানোর জন্য সকলকে এগিয়ে আসতে আহবান

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত সিলেট মহানগর ছাত্রদলের সাবেক ১০ নং ওয়ার্ডের সাবেক আহবায়ক মোঃ মুজিবুর রহমান তার অবস্থা এখন সংকটাপন্ন। তিনি ষ্টমাক ক্যানসারে ভুগছেন।

এ মুহূর্তে জরুরী অপারেশনসহ প্রয়োজনীয় চিকিৎসায় অন্তত ৫/৬ লাখ টাকা প্রয়োজন তার। কিন্তু পরিবারের পক্ষে এ টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না। এ অবস্থায় সরকার, রাজনৈতিক ব্যক্তবর্গ, সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে চিকিৎসা সহায়তা কামনা করেছে তার পরিবার।

মোঃ মুজিবুর রহমান  সিলেটের নগরী ১০ নং ওয়ার্ডের ঘাসিটুলা সবুজ সেনা ব্লক- বি বাসার নং ১৩ এর বাসিন্দা। ষ্টমাক  ক্যান্সার আক্রান্ত হওয়ার পর থেকে তিনি কোনো কাজ করতে পারেন না।

তিনি জানান, প্রথমে  সিলেট পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ডাঃ মধুসূদন শাহার মাধ্যমে তার ষ্টমাক ক্যান্সার শনাক্ত হয়।

এরপর  থেকে তিনি সর্বস্ব শেষ করে সাধ্যমতো চিকিৎসা করিয়েছেন। এখন তার চিকিৎসার ব্যয়ভার বহন করার কোনো সামর্থ্য নেই । তার অবস্থা দিন দিন খারাপ হচ্ছে।

বর্তমানে তিনি সিলেট নর্থইষ্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগের ৬ষ্ট তলার অনকোলজি পুরুষ ওয়ার্ডের ২ নং বেডে ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মুখলিছ উদ্দিনের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।  এমতাবস্থায় ডাক্তার  জরুরী ভিত্তিতে তার চিকিৎসার জন্য ভারতের টাটা হসপিটালে প্রেরনে জন্য বলেছেন।

তার তিনটি কেমু থ্যারাপি শেষে অপারেশন লাগবে। প্রতিটি কেমু দিতে ৫০ হাজার এর বেশি খরচ লাগে করা বলে জানিয়েছেন। তার পুরো চিকিৎসার জন্য এ মুহূর্তে অন্তত ৫ /৬ লাখ টাকার প্রয়োজন।

এমতাবস্থায় তিনি  চিকিৎসার জন্য সহযোগীতা করতে সমাজের  বিত্তবান, দানশীল ও প্রবাসীসহ সর্বস্তরের সকলের কামনা করেছেন।

মোঃ মুজিবুর রহমান কেআর্থিক সহায়তা পাঠাতে যোগাযোগ- বিকাশ (পার্সোনাল) নাম্বার : ০১৭১২৩২৪১১৩

এ বিভাগের অন্যান্য সংবাদ