সর্বশেষ

নিরাময় পলি ক্লিনিকে সকল প্রাথমিক চিকিৎসা ফ্রি ঘোষণা

ফারুক আহমদ চৌধুরীঃ নিরাময় পলি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা ফ্রি ঘোষণা

কম খরচে উন্নত সেবার প্রতিশ্রুতি এই স্লোগানকে সামনে রেখে সিলেট নগরীর নবাব রোডস্থ নিরাময় পলি ক্লিনিকের দীর্ঘ ৩০ বছরের অধিক সময় অতিবাহিত হওয়ার সুবাদে, বর্তমানে নিরাময় পলি ক্লিনিকের পরিচালক আব্দুর রহিম মতছির নগরীর ৩,৯,১০,১১ নং ওয়ার্ডের জন সাধারণের স্বাস্থ্য সেবার কথা মাথায় রেখে সকল প্রকার প্রাথমিক চিকিৎসা ফ্রি ঘোষণা করেন।

ফ্রি চিকিৎসার মধ্যে জ্বর-সর্দি- কাঁশি,প্রসার চেক-আপ করা সহ যাবতীয় প্রাথমিক চিকিৎসা পাওয়া যাবে।
এব্যাপারে আব্দুর রহিম মতছির জানান, করোনার শুরু থেকে এখনো আমার নিরাময় পলি ক্লিনিক সিলেট সহ মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ জেলার প্রত্যন্ত অঞ্চলের রোগীরা চিকিৎসা নিতে আসে।

আমি ও আমার চিকিৎসকগন,নার্স,ওয়ার্ডবয়,আয়া- মাসিসহ সকলে নিরলসভাবে রোগীদের সুচিকিৎসা প্রদান করেছি। অন্যান্য ক্লিনিক ও হাসপাতালের চেয়ে সবচেয়ে কম খরচে আমার ক্লিনিকে রোগীর চিকিৎসা প্রদান করে থাকি। করোনাকালীন সময়ে যখন মানুষ চিকিৎসা সেবার জন্য কোথাও কোন ক্লিনিক বা হাসপাতাল খোলা পায় নি,সে সময় আমি আমার ক্লিনিক খোলা রেখে নিজের সাধ্য অনুযায়ী চিকিৎসা সেবা দিয়েছি।

তারই ধারাবাহিকতায় সিলেট নগরীর সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত ৩,৯,১০,১১, নং ওয়ার্ডের সকল স্তরের জনসাধারণের জন্য আমার ( নিরাময় পলি ক্লিনিক) প্রতিষ্টানে সব রকমের প্রাথমিক চিকিৎসা দেওয়ার উদ্যেগ নিয়েছি। অত্র ওয়ার্ডের জনসাধারণের কাছে আমার অনুরোধ আপনারা আমার এই উদ্যেগকে সফল করতে ও আপনাদের স্বাস্থ্য সেবা প্রদান করার সুযোগ প্রদানে সহযোগিতা করবেন। আর্ত মানবতার সেবায় নিরাময় পলি ক্লিনিক অতীতের মত আপনাদের পাশে আছে, পাশে থাকবে। আমার এই প্রতিষ্টান কে আমি সিলেটের অন্যান্য প্রাইভেট ক্লিনিক ও হাসপাতাল থেকে ভিন্ন ও ব্যতিক্রম চিকিৎসা প্রতিষ্টান হিসাবে উপস্থাপন করতে চাই।

আপনাদের সহযোগিতায় নিরাময় পলি ক্লিনিক পথচলাকে আরো সুপরিসর করবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ