সর্বশেষ

অসহায় হতদরিদ্র ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের সেবক যুক্তরাজ্য প্রবাসী সিরাজুল ইসলাম হাজারি

অসহায় হতদরিদ্র ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের সেবক যুক্তরাজ্য প্রবাসী সিরাজুল ইসলাম হাজারি

ফারুক আহমদ চৌধুরীঃ মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি মানুষ কি পেতে পারেনা এই কথা কে সামনে সিলেটের বিশ্বনাথ উপজেলার লন্ডন প্রবাসী, মানবতার ফেরিওয়ালা হাজারি মহল,বিশ্বনাথ সিরাজুল ইসলাম হাজারি প্রবাসে থেকে দেশের অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে নানাভাবে সাহায্যে সহযোগিতা প্রদান করছেন।

বিভিন্ন জনের মধ্যমে।তারই ধারাবাহিকতায় ১২ এপ্রিল ছোটমনি নিবাস ও এতিম খানায় ৫০ জন এতিম বাচ্চাকে দুপুরের খাবার বাবদ মাছ,মুরগি,ডাল সহ কিছু মৌসুমি ফল ও বাচ্চাদের চকলেট।
১৩ এপ্রিল অসহায় ছিন্নমূল প্রতিবন্ধি ১০০ টি পরিবারকে রমজানের খাদ্য সামগ্রী, চাল,ডাল,তেল,খেজুর,আলু,পেয়াজ,লবন,ছানা,বিতরণ করেন,এরপরে গত ০১ মে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার দক্ষিণ গুতুমপুর জামে মসজিদে লাশ বহনের খাটিয়া প্রদান করেন, কুলাউড়ায় একজন অসুস্থ অপারেশন এর রোগী কে নগদ অর্থ,ও অসহায় মা বাবাকে,শাড়ি ও লুঙ্গি প্রদান করেন। ৯ মে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ৩০ টি অসহায় ঈদ উপহার হিসাবে সেমাই,চিনি,চাল,তেল,লবন,পেয়াজ,আলু,সহ ৩০ টি অসহায় পরিবারকে উপহার।সাথে পান্জাবি, লুঙ্গি,ছিন্নমূল পথ শিশুদের জন্য কাপড় ও মেহেদি বিতরন করেন

তাছাড়া একই পরিবারের ৪ জন প্রতিবন্ধী শিরোনাম দিয়ে দিশা টিভি ও মাই ফোকাস ও বাংলার মাটির লাইভ দেখে সিরাজুল ইসলাম হাজারি অসহায় দৃষ্টি প্রতিবন্ধী রোকেয়া বেগমের পরিবারের পাশে দাঁড়ান। গত ০৯ মে লোক মারফতে অসহায় রোকেয়া বেগম এর পরিবারকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।এসময় দৃষ্টি প্রতিবন্ধী রোকেয়া বেগম জানান,আমি স্বাবলম্বী হয়ে বাঁচতে চাই। আমি এইচ এস সি পাশ মহিলা। কারো দয়া ও করুনা নিয়ে বাঁচতে চাই না। আমার যোগ্যতাকে কাজে লাগিয়ে নিজের পায়ে দাঁড়াতে চাই। আমি এই পর্যন্ত আমার অসহায় পরিবারের পাশে দাঁড়ানো বিভিন্ন সামাজিক, মানবাধিকার, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর, মাই ফোকাস, দিশা টিভি, বাংলার মাটি টিভি ও মানবিক সিএনজি চালক সুহেল ভাই, টিম সিলেট সহ সকল সাংবাদিক ভাইয়ের অবদান কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি।

এব্যাপারে সিরাজুল ইসলাম হাজারির সাথে মুঠোফোন থেকে যোগাযোগ করলে তিনি জানান,আমি সব সময় এই রকম হত দরিদ্র অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই। আমার এই কার্যক্রম সব সময় চালিয়ে যাব। এতে সকলের সহযোগিতা কামনা করি।

এ বিভাগের অন্যান্য সংবাদ