সর্বশেষ

সিলেটে ছাত্রলীগ নেতা মুহিতের খাদ্য সামগ্রী বিতরণ

 

বিশ্বজুড়ে চলছে করোনার একক আদিপত্য। বাংলাদেশে ও এর প্রাদুর্ভাব বেড়েই চলেছে। ফলে কর্মহীন হয়ে বিপাকে পড়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। করোনা পরিস্থিতি মোকাবেলায় এবং পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সিলেট নগরীর ৩০ টি অসহায় পরিবারের মুখে হাসি ফোটাতে এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ছাত্রলীগ নেতা আব্দুল মুহিত (সোহাগ)। শনিবার (৮ মে) রাতে ছাত্রলীগের পক্ষ থেকে এই উপহার সামগ্রী অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সেমাই, চিনি ও ময়দা।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আব্দুল মুহিত (সোহাগ) বলেন, মানুষের দুরাবস্থায় মানুষই তো এগিয়ে আসবে। তাছাড়া করোনা মহামারীর প্রথম থেকেই মানবতার জননী বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আদেশে এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয়ের নির্দেশনায় ছাত্রলীগ করোনা মহামারীর প্রথম দিক থেকেই সারাদেশে মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। করোনায় মৃত লাশের সৎকার, জরুরি অ্যাম্বুলেন্স সার্ভিস এবং রমযানের শুরু থেকে সেহেরি ও ইফতার বিতরণ, এমনকি কৃষকের ধান পর্যন্ত কেটে দিচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মীরা।

তিনি আরও বলেন, তারই ধারাবাহিকতায় সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর তত্ত্বাবধানে এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয়ের নির্দেশনায় আমিও আমার সাধ্যমতো নিজের অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। সর্ব মহলের কাছে দোয়া চাই যাতে শুধু করোনা মহামারি নয় যেকোন পরিস্থিতিতে মানব কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে পারি।

এ বিভাগের অন্যান্য সংবাদ