সর্বশেষ

মরহুম আবুল গৌছ ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন

ফারুক আহমদ চৌধুরীঃ মরহুম আবুল গৌছ ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন

নগরীর শেখগাট জিতু মিয়ার পয়েন্ট সংলগ্ন খান বাহাদুর মঞ্জিলে মরহুম আবুল গৌছ ফাউন্ডেশনের উদ্যেগে ০৭ মে রাত ১০ ঘটিকা থেকে শুরু করে ভোর রাত পর্যন্ত এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন।

এতে ৪৫০ টির ও অধিক দুঃস্থ অসহায় ও শেখঘাট এলাকার মধ্যবিত্ত পরিবারের মধ্যে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আবুল গৌছ ফাউন্ডেশনের পক্ষ থেকে জানান,আমরা গৌছ ফাউন্ডেশনের  অন্যান্য  প্রজেক্টের মতো ঈদ উপহার ফুড প্যাক আমরা প্রতিবছর বিভিন্ন শ্রেনী পেশা ও অসহায়- দুঃস্থ এবং সুবিধা বঞ্চিত মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় পন্য সরবরাহ করে থাকি।

তাছাড়া করোনাকালীন সময়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম আকাশচুম্বী সেই কথা মাতায় রেখে আমাদের এই আয়োজন। আমরা আবুল গৌছ ফাউন্ডেশনের আরো অনেক প্রজেক্ট রয়েছে তন্মধ্যে রমজান ফুডপ্যাক,শীতবস্ত্র বিতরণ, গরীব অসহায় পরিবারের বিবাহের খরচ,,শিক্ষার খরচ বহন,মসজিদ-মাদ্রাসা নির্মানসহ আরো অনেক ক্ষেত্রে সাহায্যে সহযোগিতা করে থাকি।

আমরা অতীতের মত সময় সময় যাতে অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে পারি এজন্য আমরা আপনাদের দোয়া প্রার্থী।

ঈদ ফুডপ্যাক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহেদ মোবারক, জামিল আহমদ চৌধুরী, আবুল সাদী চৌধুরী, আফজাল হোসেন দারা,হুমায়ুন রশীদ,ফাহাদ,নাঈম, আবির প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ