সর্বশেষ

অর্ধশতাধিক পরিবারের পাশে ছাত্রলীগ নেতা বিপ্লব

 

সময় রাত প্রায় পৌনে ১১ টা। কিছু খাদ্যসামগ্রী ভর্তি একটি অটোরিকশা এসে থামল নগরীর কানিশাইল এলাকায়। মাত্র ৩ জন মানুষ এর ভেতরে৷ এগিয়ে গিয়ে দেখা যায় রাতের অন্ধকারে এসব খাদ্যসামগ্রী নিয়ে এসেছেন সিলেট জেলা ছাত্রলীগ নেতা বিপ্লব কান্তি দাস।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে এ দৃশ্য দেখা গেলো। এসময় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক বিপ্লব কান্তি দাসের সাথে কথা বলে জানা যায় প্রায় অর্ধশত পরিবারকে এক সপ্তাহের খাদ্যসামগ্রী দেওয়ার উদ্যোগ নিয়েছেন তিনি।

ছাত্রলীগের এ নেতা বলেন, ‘মহামারির এ সময়ে মানুষ খাদ্যসংকটে ভুগছেন। কিন্তু অনেকেই কারো কাছে হাত পাততে পারছেন না। তাই সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরীর তত্ত্বাবধানে এবং ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশে আমি আমার সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। তাই আমি ৫০ টি পরিবারকে চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ, মুড়ি, চানাসহ খাদ্যসামগ্রী দেওয়ার উদ্যোগ নিয়েছি। প্রকৃত অসহায় মানুষকে বেছে এসব খাদ্যসামগ্রী দেওয়ার চেষ্টা করছি।

বিপ্লব কান্তি দাস আরও বলেন, ‘দেশের এই সংকটময় সময়ে দেশের বিত্তশালী মানুষ যদি এগিয়ে আসেন তাহলে কোন মানুষের মাঝে খাদ্যের অভাব থাকবে না।’

এদিকে এসব খাদ্যসামগ্রী বিতরণ মঙ্গলবার থেকে শুরু করে আগামী পাঁচ দিনে নিজে উপস্থিত হয়ে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিবেন বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ