সর্বশেষ

সিসিক এর ৩ নং ওয়ার্ড কাউন্সিলরের বাসায় জয়বাংলা ও আল্লাহু আকবার স্লোগানে সন্ত্রাসী হামলা

সিসিক এর ৩ নং ওয়ার্ড কাউন্সিলরের বাসায় জয়বাংলা ও আল্লাহু আকবার স্লোগানে সন্ত্রাসী হামলা

নিউজ ডেস্কঃ একই সঙ্গে ‘জয় বাংলা’ ও ‘নারায়ে তাকবির- আল্লাহু আকবার’ স্লোগান দিয়ে সিলেট সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের বাসাসহ আরও কয়েকটি বাসায় হামলা চালিয়েছে ১৫-২০ জন দুর্বৃত্ত। নগরীর মুন্সিপাড়ায় শুক্রবার (২৩ এপ্রিল) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক জানান, ‘আমি ছেলেকে নিয়ে তারাবির নামাজে যাবার প্রস্তুতি নিচ্ছি এসময় সিসিটিভি ক্যামেরার মাধ্যমে দেখতে পাই, অন্তত ১৫টি মোটরসাইকেল নিয়ে ১৫-২০ জন দৃর্বৃত্ত প্রথমে ‘নারায়ে তাকবির- আল্লাহু আকবার’ স্লোগান দিয়ে হামলা করে আমার বাসার সিসি ক্যামেরা ভেঙে দেয়। পরে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে বাসার গেটে হামলা ও ভাঙচুর চালায়। আমার বাসা ছাড়াও আশপাশের আরও কয়েকটি বাসায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। আমি তাদেরকে সনাক্ত করতে পেরেছি। তারা পুর্ব পরিকল্পনামতো আমার বাসায় হামলা চালিয়ে আমার প্রাননাশের পায়তারা করেছিল। এ বিষয়ে আমি আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।’

হামলার বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি। আমাদের কর্মকর্তারা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন।

স্থানীয় বিরোধের জের ধরে হামলা হয়ে থাকতে পারে জানান ওসি এস এম আবু ফরহাদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ