সর্বশেষ

সিলেটে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য আহত নগদ টাকা লুটপাট

নিউজ ডেস্কঃ চাতলে গ্রামে পূর্ব শত্রুতার জেরে হামলায় ইউপি সদস্য আহত

সিলেট সদর উপজেলা ৩নং খাদিমনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ চাতল গ্রামে
পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামেরবাসীন্দ রহিম উল্লাগণরা দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রাস্তায় মাঝে অরক্ষিত হামলার চালায়। এতে হামলায় আহত হন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফয়জুল হক।
আজ বুধবার (২১ এপ্রিল) রাত আনুমানিক সাড় ৮ ঘটিকার সময় চাতল গ্রামের সামনে
এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার খবর পয়ে স্থানীয়রা হামলার ঐ স্থান থেকে মুমুর্ষ অবস্থায় আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে। আহতদের মধ্যে সরিলে বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

আহত ইউপি সদস্য মোঃ ফয়জুল হক বলেন আমি শহর থেকে বাড়ী উদ্দীন আসার পথে রাস্তায় হঠাৎ করে রহিম উল্লা আমার মোটরসাইকেল সামনে এসে ধারায় তখন তাহার সাথে কয়েকজন হাতে দেশীয় অস্ত্র দিয়ে আমান উপর অরক্ষিত হামলা চালায় এসময় আমার সাথে ব্যবরিত মটর সাইকেল ভাংচুর করে সাথে তাকা ৫০ হাজার টাকা চিনিয়ে নিয়েই যায় তারা।
তাদের হাতে ধারালো অস্ত্র ও রডের আঘাতে গুরুতর আহত হয়ে মাঠি পরো যাই।

স্থানীয় সূত্রে জানা যায়, একই এলাকার ঐ দুই পরিবারের মধ্যে ছেলেদের নিয়ে কয়েকদিন আগেই কথা কাটাকাটি ও ঝগড়া বিবাদ হয়েছে । মোঃ ফয়জুর হক শহর থেকে বাড়ী ফেরার পথে প্রতিপক্ষ বাড়ীর সামনে আসলে রহিম উল্লহগণ পক্ষের ৮/ ১০/ জন বাশের লাঠি, রড, ছোরা সহ দেশীয় অস্ত্রেসজ্জিত হয়ে তাদের পথরোধ করে মারপিট করতে থাকে। মেম্বারকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

তবে এঘটনায় আহত ইউপি সদস্য মোঃ ফয়জুল হক বাদী হয়ে এয়ারপোর্টে থানায় মামলা দায়ের প্রস্তু চলছে বলে আহত ফযজুল হক জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ