সর্বশেষ

শাহী ঈদগাহ ওয়ান-ডে নাইট সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা অনুষ্টিত

শাহী ঈদগাহ ওয়ান-ডে নাইট সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা অনুষ্টিত

কালের সিলেটঃ শাহী ঈদগাহ যুবসমাজ কর্তৃক আয়োজিত ২৬ এ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ওয়ান-ডে নাইট সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা অনুষ্টিত হয় গতকাল বৃহস্প্রতিবার রাত সাড়ে নয় টায় শাহী ঈদগাহ টিভি গেইট মাঠ।

উক্ত ফাইনাল খেলায় লিপু সিক্সার্স এবং কুকড়ি সিক্সার্স অংশ গ্রহন করে । এতে খেলাতে লিপু সিক্সার্স চ্যাম্পিয়ান হয় এবং কুকড়ি সিক্সার্স রানার্সআপ হয়।

ওয়ান-ডে নাইট সিক্স-এ সাইড ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলার আয়োজনে টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রাধান অতিথি হিসাবে ছিলেন,শাহ মোঃ মোসাহিদ আলী
সহ সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা ও স্পেশাল পিপি মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনাল জজকোর্ট সিলেট। প্রধান বক্তা সৈয়দ আহমদ আলী যুগ্ম আহবায়ক জাতীয় পার্টি সিলেট মহানগর।

বিশেষ অতিথি হিসাবে যারা উপস্থিত ছিলেন, নাজনীন আক্তার কণা কাউন্সিলর ১৯.২০.২১ নং ওয়ার্ড ,মস্তাক আহমদ পলাশ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা,আমিনুর রহমান পাপ্পু যুগ্ম সম্পাদক ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ, আমির হোসেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক,সালমান চৌধুরী সাম্মি যুক্তরাজ্য প্রবাসী,আব্দুল গফফার বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক, রেজাউল কিবরিয়া লিমন দপ্তর সম্পাদক সিলেট জেলা জাসদ,সাদেক আহমেদ বিশিষ্ট সমাজ সেবক।

এ ফাইনাল খেলায় লিপু সিক্সার্স জয় লাভ করে ও
পরাজয় হয়েছে কুকড়ি সিক্সার্স।

এ বিভাগের অন্যান্য সংবাদ