সর্বশেষ

সুনামগঞ্জে গুণীজন সংবর্ধনা

সুনামগঞ্জ সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের মাঠে গুণীজন সংবর্ধনা ,আলোচনা সভা ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৩টায় কুরবান নগর ইউনিয়ন যুব ঐক্যর আয়োজনে এই প্রীতি ফুটবলে ম্যাচে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন জাতীয় সংসদে বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ।

কুরবান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল বরকতের সভাপতিত্বে ও কুরবান নগর ইউনিয়ন যুব ঐক্যর আহবায়ক সাদিকুর রহমান স্বপন, রোকন, আজিজ ও ফারাবির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উইমেন্স চেম্বার অব কর্মাস ও জেলা মহিলা সংস্থার সভাপতি হুসনা হুদা, জেলা পরিষদের সদস্য সেলিনা আবেদীন, জেলা যুব মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, উপজেলা ভাইস চেয়ারম্যান এড.মো. আবুল হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব ,কুরবান নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.আকবর আলী, জেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি রুহুল আমিন, কুরবান নগর ইউনিয়ন যুব ঐক্যের উপদেষ্টা শিক্ষক মো. উস্তার আলী, মাসুক আহমদ, মো.আবুল কাশেম, মো. আজাদ মিয়া, ফরাজ উদ্দিন,ও গিয়াস উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদে বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন যুব সমাজকে মাদকসহ বিপদগামি রাস্তা থেকে দূরে রাখতে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই। কুরবাননগর ইউনিয়নের সকল মেধাবী শিক্ষার্থীদের পরিষদের পক্ষ থেকে প্রতিবছর সংবর্ধনা দেবার আহবান জানান এবং তিনি গুণীজন সংবর্ধনা অব্যাহত রাখতে যুব সমাজের আহবান জানিয়ে বলেন, যে সমাজে গুণীজনের কদর নেই, সেই সমাজে গুণী জন্মায় না। আমরা পুরো ইউনিয়ন এক পরিবারের। সবাই উন্নয়নের প্রশ্নে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ থাকব।

এ বিভাগের অন্যান্য সংবাদ