সর্বশেষ

একই রাতে এয়ারপোর্ট রোডে দুটি দুর্ঘটনা

শহরতলীতে একই সড়কে একই রাতে দুটি ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। এতে কারও প্রাণহানি না ঘটলেও গুরুতর আহত হয়েছেন ৩ জন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তারা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানাধীন বড়শালা বাইপাস পয়েন্টে একটি প্রাইভেট কার (রেজি. নং-ঢাকা মেট্রো-ভ-৮৬৬৬)এর সঙ্গে একটি ট্রাক গাড়ির সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কার আরোহী সোহেল আহমদ (২৭) গুরুতর আহত হন। তিনি সিলেটের গোয়াইনঘাট উপজেলার ভাদেশ্বর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

এদিকে, দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হলেও ট্রাক গাড়টি নিয়ে চালক পালিয়ে যান। সে গাড়ি ও চালকের খোঁজ করছে পুলিশ।
অপরদিকে, এয়ারপোর্ট রোডে শুক্রবার সন্ধ্যারাত সাড়ে ৭টার দিকে আরেকটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে দুই মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তারা ওসমানী হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসাধীন। আহত যুবকরা সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি গ্রামের মৃত চুনু মিয়ার ছেলে হৃদয় (২৫) এবং একই উপজেলার লাউতল গ্রামের আব্দুল খালিকের ছেলে জয়নাল (২৭) গুরুতর আহত হয়েছেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ