সর্বশেষ

দিরাইয়ের আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ে নতুন বই বিতরণ

 

শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকি ও নিরাপত্তার কথা ভেবে সারাদেশের ন্যায় দিরাই উপজেলার আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়েও হয়নি বই উৎসব। করোনার কারণে বই উৎসব না হলেও ২০২১সালের বছরের শুরুতেই শিক্ষার্থীরা যাতে নতুন বই হাতে পায় সে জন্য এবার বই উৎসবের পরিবর্তে বই বিতরণ করা হয়েছে।
গত বৃহস্পতিবার সকাল ১০ টায় শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান জানান, মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে কয়েক ধাপে ভাগ করে বই বিতরণের জন্য বলা হয়েছে। সে অনুসারেই কাজ করা হচ্ছে। আজ প্রথম ধাপে ষষ্ঠ ও সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে।

বই বিতরণের সময় উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরুব্বি হাবিবুর রহমান চৌধুরী, মাহমুদ চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ লুৎফুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য কামাল খান, ইউপি সদস্য চান মিয়া চৌধুরী, মোঃ ফুলকাছ মিয়া, বর্তমান এডহক কমিটির সদস্য বদরুজ্জামান চৌধুরী কমল, দাতা সদস্য ও অনলাইন গণমাধ্যম কালের সিলেট এর সম্পাদক ও প্রকাশক সুজন মিয়া, শাহীন মিয়া, সুমন চৌধুরী, বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুর উদ্দিন, মোঃ মহিউদ্দিন, শফিকুল ইসলাম, আনোয়ার হোসেন, জ্যোতিষ চন্দ্র, দপ্তরী মিসবাহ উদ্দিন ও রাজা মিয়া প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ