সর্বশেষ

বিনা অনুমতিতে ছবি প্রকাশ : ক্ষেপেছেন আনুশকা শর্মা

স্বামী বিরাট কোহলির সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি বিনা অনুমতিতে প্রকাশ করায় ‘তথাকথিত’ ফটোগ্রাফার এবং সংশ্লিষ্ট প্রকাশনার ওপর ক্ষেপেছেন আনুশকা শর্মা।

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘বারবার বলার পরেও এই তথাকথিত ফটোগ্রাফার এবং প্রকাশনা আমাদের ব্যক্তিগত জীবনে অনুপ্রবেশ করে চলেছে। এখনই বন্ধ করুন এসব!’

নতুন বছরের শুরুতেই প্রথম সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছেন আনুশকা এবং বিরাট। গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। তারপর অবশ্য বাড়িতে বসে থাকেননি আনুশকা। স্বামী বিরাটকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসরে।

অস্ট্রেলিয়া সফরে অবশ্য আনুশকা নিয়ে যেতে পারেননি বিরাট। নিরাপত্তার খাতিরে মুম্বাইয়ে ছিলেন অভিনেত্রী।

পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন বিরাট। বছর শেষে অন্তঃসত্ত্বা স্ত্রী ও বন্ধুবান্ধবদের সঙ্গে একসঙ্গে কাটান ভারত অধিনায়ক। সেই ছবি তিনি পোস্ট করেন সোশ্যাল সাইটে। ছবির ক্যাপশনে জানিয়েছিলেন, প্রত্যেকের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

এর মাঝেই ভোগ ম্যাগাজিনের কভারের জন্য ফটোশুট সেরেছেন অভিনেত্রী। কয়েকটি বিজ্ঞাপনও করেছেন। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবিও পোস্ট করেন। এরপরও ফটোশিকারিদের কবল থেকে রেহাই নেই তারকা দম্পতির।

নিজের পোস্টে আনুশকা জানিয়েছেন, এর আগেও নির্দিষ্ট ওই সংবাদমাধ্যম এবং ফটোগ্রাফারকে সতর্ক করেছিলেন তিনি। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। ফের বিনা অনুমতিতে ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ