সর্বশেষ

চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা : ধরে ফেলেন নেটিজেনরা

চুটিয়ে প্রেম করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এমন গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। যদিও সে কথা স্বীকার করতে নারাজ বলিউডের অন্যতম দুই তারকা। এবার হাতেনাতে ধরা! তাও ভক্তদের কাছে।

নেটিজেনদের অনুমান, বর্ষবরণে একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন ক্যাট-ভিকি।

ভাই সানি কৌশলের সঙ্গে ছুটি কাটানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানান ভিকি কৌশল।

অন্যদিকে ক্যাটরিনা কাইফও বোন ইসাবেলা কাইফের সঙ্গে ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। জল্পনা শুরু হয়েছে ভিকি-ক্যাটরিনার পোস্ট থেকেই।

আলিবাগে ছুটি কাটাতে গিয়ে হোটেলে রয়েছেন, ১ জানুয়ারি নিজের ইনস্টা স্টোরিতে তার বেশ কিছু ছবি পোস্ট করেন ইসাবেলা। তাতে দেখা যাচ্ছে নীল সুইমিং পুলের সামনে সাজানো রয়েছেন একাধিক রংবেরঙের কুশন।

অন্যদিকে ভিকির পোস্ট করা ছবিতেও ভাইয়ের সঙ্গে একই সুইমিং পুলের সামনে দেখা যায়। তাতেই তারা যে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তা ধরে ফেলেন নেটিজেনরা।

যদিও ইসাবেলা পরে সেই ইনস্টা স্টোরি সরিয়ে ফেলেন। তবে ততক্ষণে সেই ছবি ভাইরাল।

পরের ভুলটি করেন ক্যাটরিনা নিজেই। ভুল করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বোনের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন। যেখানে দুজনকেই কালো ও নীল হুডিতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে লেখেন, ‘সোয়েটার ওয়েদার’।

ক্যাটরিনার পোস্ট করা ইনস্টা স্টোরির ব্যকগ্রাউন্ডের কাচে ফুটে ওঠে ভিকির ছবিতে। আর এতেই আরও স্পষ্ট হয়ে যায় ক্যাটরিনা-ইসাবেলা, ভিকি-সানি একসঙ্গেই বেড়াতে গেছেন।

পরে ইনস্টা স্টোরির যে ছবিতে কাচে ভিকির প্রতিফলন দেখা যায় সেই ছবিও ডিলিট করে দেন ক্যাট। তাও নেটিজেনদের নজর এড়ায়নি।

সব মিলিয়ে দুইয়ে দুইয়ে চার মিলতে সময় লাগেনি। এখন দেখার বিষয়, কখন আসে আনুষ্ঠানিক ঘোষণা।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ