সর্বশেষ

এডাবের বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থাসমূহের শীর্ষ সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব কেন্দ্রিয় কার্যকরী পরিষদ ও সদস্য সংস্থাদের নিয়ে এক বিভাগীয় মতবিনিময় সভা বৃহস্পতিবার সিলেটের এনজিও ফোরামের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

এডাব সিলেট জেলার সভাপতি ও জেছিস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক এটি এম বদরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সিলেট বিভাগের সকল এডাব সদস্যগণ উপস্থিত থেকে চলমান করোনাকালে এনজিওদের সামনে এগিয়ে নিতে আগামী দিনে কি কি পদক্ষেপ নিতে হবে তার উপর মতামত প্রকাশ করেন। সভায় এডাব পরিচালক একে এম জসিম উদ্দীন এডাব এর বর্তমান কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনার উপর একটি ধারনাপত্র উপস্থাপন করেন।

এডাব সিলেট জেলা সাধারন সম্পাদক কয়েছ আহমদ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এডাব কর্মসূচী পরিচালক কাউসার আলম কনক, এডাব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আবদুল মালিক ও সুনামগঞ্জ এডাব জেলা সভাপতি নির্মল ভট্রাচার্য ও নারী নেত্রী নাজনীন হক। এডাব কার্যকরী পরিষদ সদস্য ও এওয়ার্ড এর নির্বাহী পরিচালক কাজী মো: আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটি মডারেট করেন। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন এডাব যোগাযোগ কর্মকর্তা তুষার সিকদার ও সিলেট বিভাগের বিভাগীয় সমন্বয়কারী মো: বাবুল আখতার। বিজ্ঞপ্তি

 

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ