সর্বশেষ

ভিকির সঙ্গে বড়দিন উদযাপন ক্যাটরিনার

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার সঙ্গে অভিনেতা ভিকি কৌশলকে জড়িয়ে বলিপাড়ায় অনেকদিন থেকেই প্রেমের গুঞ্জন উড়ছে। প্রায়ই এই জুটিকে একসঙ্গে দেখা যায়। শুক্রবার বড়দিনের উৎসবও কথিত প্রেমিকের সঙ্গে পালন করেছেন ক্যাটরিনা।

শুক্রবার রাতে ক্যাটরিনার বাড়িতে গিয়েছিলেন ভিকি। বাড়ি থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ অভিনেতা। এই সময় হালকা নীল রঙের শার্ট ও সাদা মাস্ক পরা ছিলেন তিনি।

‘কফি উইথ করন’ টক শোয়ে প্রথম ভিকি ও ক্যাটরিনাকে নিয়ে আলোচনা হয়। এরপর বিভিন্ন সময় একসঙ্গে দেখা যায় তাদের। করোনা মহামারির কারণে দীর্ঘদিন লকডাউন থাকার পর তা শিথীল হলে ক্যাটরিনার বাড়ির সামনে ভিকিকে দেখা যায়। গত ১ ডিসেম্বর নির্মাতা করন জোহরের এক পার্টিতেও হাজির হয়েছিলেন এই জুটি।

সিনেমার কাজের দিক থেকে আলী আব্বাস জাফরের সুপারহিরো সিনেমায় অভিনয় করবেন ক্যাটরিনা। এছাড়া সালমান খানের সঙ্গে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেত্রী।

অন্যদিকে, সর্দার উদাম সিংয়ের বায়োপিকে দেখা যাবে ভিকিকে। পাশাপাশি বিজয় কৃষ্ণ আচার্যের একটি কমেডি সিনেমায় অভিনয় করছেন এই অভিনেতা।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ