সর্বশেষ

হাছন রাজার সৃষ্টি ও কর্মকে বিশ্ব দরবারে তুলে ধরতে হবে: ড. মাহফুজুর রহমান

করোনা ও বন্যার কারণে দীর্ঘ ৯ মাস পর সুনামগঞ্জের তেঘরিয়া এলাকায় আবারো খুলে দেয়া হলো মরমী কবি হাসন রাজা মিউজিয়াম। সোমবার বিকেলে এ মিউজিয়ামে মরমী কবি ও দার্শনিক হাছন রাজার ১৬৬ তম জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

হাছন রাজার প্রপৌত্র মিউজিয়ামের চেয়ারম্যান সামারীন দেওয়ানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ডঃ মাহফুজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো মিজানূর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে ড. মাহফুজুর রহমান হাছন রাজার সৃষ্টি ও কর্মকে বিশ্ব দরবারে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করে আগামীতে হাছন রাজার ১৬৭ তম জন্মদিন ব্যাপকভাবে পালনের ঘোষণা দেন। তিনি বলেন, হাছন রাজার মতো মরমী কবিগন মানুষের হৃদয়ে হাজার বছর বেঁচে থাকবেন তাঁর গানের মাধ্যমে।

এসময় এটিএন বাংলার চীফ প্রডিউসার জিএম তসলিম, হাছন রাজার প্রপৌত্র সাবেক উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন, দেওয়ান গনিউল সালাদীন, সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি পংকজ দে সহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন। আলোচনা সভাশেষে স্থানীয় শিল্পীর হাছন রাজার গান পরিবেশন করেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ