সর্বশেষ

বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

সিলেটের বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সিলেটের বিশ্বনাথ উপজেলা কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে উপজেলার প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ নানা সংগঠন। এরআগে তোপধ্বনীর পর আনুষ্ঠাকিভাবে পতাকা উত্তোলন করা হয়। এরপর দুপুরে উপজেলা বিআরডিবি হলরুমে প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার ভোরে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে উপজেলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধঞ্জলি নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা নির্বাহী অফিসার ও পৌরসভার প্রশাসক বর্ণালী পাল। এরপর থানা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন থানার ভারপ্রাপ্ত অফিসার মো. শামীম মূসা ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন-বিইউজে নেতৃবৃন্দ।

এছাড়াও সকালে একে একে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন, উপজেলা আওয়ামী লীগ, বিশ্বনাথ পল্লীবিদ্যুৎ সমিতি, উপজেলা জাতীয় পার্টি, বিশ্বনাথ প্রেসক্লাব, উপজেলা যুবলীগ, বিশ্বনাথ প্রেসক্লাব (অপরাংশ), বিশ্বনাথ বন্ধুসভা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদ, উপজেলা কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, ছাত্রদল, রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয়, ব্র্যাক বিশ্বনাথ অফিস, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন, কামরুল রেজা স্মৃতি পরিষদ, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার, আমরা মুক্তিযোদ্ধার সন্তান বিশ্বনাথ উপজেলা কমিটি, পাওয়ার ব্র্যান্ড, ইউরো বাংলা আওয়ামী লীগ, রিক্সা শ্রমিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন।

এ সময় মুক্তিযুদ্ধের পক্ষে এবং জঙ্গিবাদের বিপক্ষে জাতীয় পতাকা উড়িয়ে উপজেলা ছাত্রলীগের মুহুর্মুহু স্লোগানে প্রকম্পিত করে শহীদের প্রতি পুষ্পার্ঘ্য অর্পণ করেন তারা। স্মৃতিস্তম্ভে সাজসজ্জার দায়িত্বে ছিল বিশ্বনাথের সাংস্কৃতিক সংগঠন বিশ্বনাথ থিয়েটার। এসময় আগতদের মাঝে মাস্ক বিতরণ করে বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ