সর্বশেষ

অবাক করা ট্রান্সফরমেশন কোরিওগ্রাফার গণেশ আচার্যর!

বলিউড তারকাদের ওজন কমিয়ে লাইমলাইটে আসা হরহামেশাই দেখা যায়। আলিয়া ভাট থেকে শুরু করে সারা আলী খান কেউই বাদ পড়েননি। আবার ছবিতে কাজ করার জন্য ওজন বাড়ানোর ঘটনাও চোখে পড়েছে। যেমন, ভূমি পেডনেকার ‘দম লাগাকে হাইশা’য় কাজ করার সময় নিজের ওজন বাড়িয়েছিলেন কিংবা আমির খান ‘দঙ্গল’-এ অভিনয় করার সময়। খবর হিন্দুস্তান টাইমস।

কিন্তু এবার বলিউডের কোনও অভিনেতার কথা বলা হচ্ছে না, এখানে কথা বলা হচ্ছে বলিউডের জনপ্রিয় ড্যান্স কোরিওগ্রাফার গণেশ আচার্যর কথা। প্রায় ১০০ কেজি ওজন কমিয়ে গণেশ আচার্য এখন ভারতের বিনোদন জগতে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন।

দ্য কপিল শর্মা শো-তে গণেশ অতিথি হয়ে এসেছিলেন। সেখানেই তাকে নতুন অবতারে দেখে অবাক হয়েছে দর্শক। এই শো-তে তার সঙ্গে উপস্থিত ছিলেন ড্যান্স কোরিওগ্রাফার গীতা কাপুর এবং টেরেন্স ল্যুইস। শো-এর হোস্ট কপিল শর্মা, গণেশকে তার নতুন লুক নিয়ে জিজ্ঞাসা করেন যে এর আগে তার কত ওজন ছিল? উওরে কোরিওগ্রাফার জানান, এর আগে তার ওজন ছিল ২০০ কেজি। দীর্ঘ দিন শরীর চর্চা করে তিনি ৯৮ কেজি ওজন কমিয়েছেন।

গণেশ আচার্য গত কয়েক বছর ধরে নিজের ফিটনেসের উপর নজর দিয়েছেন। ঘাম ঝরানোর যথেষ্ট ছবি ও ভিডিও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়মিত আপলোড করেন। যা দেখে তার ভক্তরাও প্রশংসা করেছেন। অতীতে গণেশ আচার্য বেশ কয়েকটি ইন্টারভিউতে এবং প্রেস ইভেন্টগুলোতে নিজের ওজন কমানো নিয়ে কথা বলেছেন। ২০১৫ সালে যখন তার ওজন ২০০ কেজি ছুঁয়ে যায় তখনই সিদ্ধান্ত নিয়েছিলেন ওজন কমানোর।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ