সর্বশেষ

প্রধানমন্ত্রীকে সিলেট জেলা যুবলীগের অভিনন্দন

পদ্মাসেতু দৃশ্যমান, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে অবদান। আজ বৃহস্পতিবার ৪২টি খুঁটির সঙ্গে স্প্যানগুলো জোড়া দেওয়ার মাধ্যমে পুরো সেতু দৃশ্যমান হয়েছে।

এই অসম্ভবকে সম্ভব করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপিকে অভিনন্দন জানিয়েছে সিলেট জেলা যুবলীগ।

বৃহস্পতিবার এক অভিনন্দন বার্তায় সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ বলেন, পদ্মা সেতুর স্বপ্ন এখন সবার চোখের সামনে প্রস্ফুটিত হয়েছে। এটা আমাদের জাতীয় সক্ষমতার প্রকাশ। অনেকেই পদ্মা সেতু নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। নিজস্ব অর্থায়নে সম্ভব কি না, সেই প্রশ্ন তোলা হয়েছিল। কিন্তু একজন ছিলেন অবিচল। তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর সাহসী নেতৃত্বের সোনালি ফসল দেশের মানুষ দেখতে পাচ্ছে।’

নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে। তবুও স্বাধীনতা বিরোধী একটি চক্র দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে বাধা দিতে নানা ইস্যু তৈরী করে দেশকে অস্থিতিশীল করতে চায়। যতদিন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতে দেশ থাকবে ততোদিন কোন ষড়যন্ত্রই মাথা ছাড়া দিয়ে উঠতে পারবে না।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ