সর্বশেষ

নিসচা নেতৃবৃন্দের মতবিনিময় এসএমপি’র কমিশনারের সাথে 

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার নিশারুল আরিফের সাথে মতবিনিময় করেছেন নিরাপদ সড়ক চাই (নিসচা)র নেতৃবৃন্দ। বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে এসএমপি কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু, মহানগর শাখার সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেল, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার। মতবিনিময়কালে নিসচা নেতৃবৃন্দ সিলেট নগরীতে রাত ৯টার পর ট্রাক প্রবেশ ও নগরীতে রেজিষ্ট্রেশনবিহীন অবৈধ সিএনজি চলাচল বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ কমিশনারকে অনুরোধ জানান।

এ সময় পুলিশ কমিশনার নিশারুল আরিফ সড়ক দূর্ঘটনা রোধে নিসাচা’র কার্যক্রমের প্রশংসা করেন। তিনি সিলেট নগরীর যানজট নিরসনে সকল মহলের সাথে আলাপ আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

মতবিনিময়কালে পুলিশ কমিশনার নিশারুল আরিফকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নিসচা নেতৃবৃন্দ। এসময় তাকে নিসচা’র ২৫ বছরের কার্যক্রম নিয়ে প্রকাশিত সংকলন ‘নিরাপদ’ প্রদান করা হয়।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ