সর্বশেষ

আনসার-ভিডিপির মৌলিক প্রশিক্ষণের সনদপত্র বিতরণ

সিলেট আনসার-ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন বলেছেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, যৌতুক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ছিনতাই, চাঁদাবাজী সহ সামাজিত অবক্ষয় রোধমূলক কর্মকান্ডে প্রশিক্ষণপ্রাপ্ত সকল ভিডিপি সদস্যদের সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখতে হবে।

তিনি মঙ্গলবার ২টি উপজেলার ২টি গ্রামের বাছাইকৃত ১২৮ জন ভিডিপি সদস্যদের ১০দিন মেয়াদী গ্রামভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের সনদ ও প্রশিক্ষণ ভাতা বিতরণীর পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে একথা বলেন। জকিগঞ্জ উপজেলার বীরশ্রী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ও গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোয়াইনঘাট উপজেলার আনসার ও ভিডিপি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদির এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল কাদির। স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষণার্থী লোকমান আলী ও মর্জিনা বেগম প্রমুখ।

জকিগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা বিধান চন্দ্র কর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষণার্থী সদস্য ও সদস্যা। বিজ্ঞপ্তি

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ