সর্বশেষ

নবীগঞ্জে ভয়াবহ দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন জনসহ ৯ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বিআরটিসি বাস ও দুই সিএনজি অটোরিকশার সংঘর্ষ হলে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। সোমবার বিকাল পৌনে ৫ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন, উপজেলার মুরাউড়া গ্রামের আবু তাহেরের স্ত্রী সমিরুন বেগম (৩৫), তাদের শিশু কন্যা মারিয়া আক্তার (২), আবু তাহেরের ছোট ভাইয়ের স্ত্রী হালিমা বেগম (২৫), অন্তর মিয়া (১৮), সিএনজি চালক উপজেলার লতিফপুর গ্রামের কিতাব আলী (২২), সাতাইহাল গ্রামের লিজা আক্তার (১৭), সাতাইহাল গ্রামের ছুরত আলীর পুত্র লিটন মিয়া (৩০) ও অজ্ঞাত পুরুষ (২৮)। এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত আরো একজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় স‚ত্রে জানা যায়, সিলেটগামী বিআরটিসি বাস ও স্থানীয় বাজার পানিউমদাগামী সিএনজি উল্লেখিত স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আরো একটি সিএনজিসহ খাদে পড়ে যায়। এতে দুই সিএনজিতে থাকা চালকসহ নয়জন ঘটনাস্থলেই মারা যান।
খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ, নবীগঞ্জ থানা পুলিশ, শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁেছ হতাহতের উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে সঙ্গে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় এক ঘন্টা যানচলাচল বন্ধ ছিল।

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ (ওসি) এরশাদুল হক ভুইয়া নিহতদের বিষয়টি নিশ্চিত করে বলেন, সিলেটগামী বিআরটিসির একটি বাস উল্লেখিত স্থানে পৌঁছলে একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। অটোরিকশাটি বাসের নীচে ঢুকে পড়ে। এসময় আরেক সিএনজিও বাসের চাপায় রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নারী পুরুষ শিশুসহ ৯ জন মারা যান। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ