সর্বশেষ

৪৫০ কোটি বাজেটের তারকাবহুল সিনেমায় আমির খান

‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলী নির্মাণ করছেন তার নতুন ছবি ‘আরআরআর’। ছবিটিতে অভিনয়ের জন্য এখন পর্যন্ত চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া ভাট, অজয় দেবগন। শুধু তাই নয়, বলিউডের বাইরে দক্ষিণী সিনেমার দুই জনপ্রিয় নায়ক রামচরণ ও রামা রাও থাকছেন। এবার সেই ছবিতে যুক্ত হতে যাচ্ছেন আরও এক সুপারস্টার আমির খান। ছবিটিতে আমিরের মতো সুপারস্টারকে পেয়ে দারুণ খুশি ছবির নির্মাতা।

তারকাবহুল এই ছবি ঘিরে উত্তেজনার পারদ যেন ক্রমেই বাড়ছে। দক্ষিণ ভারত আর বলিউডের বড় অভিনেতারা এই ছবির ক্যানভাসে আসতে চলেছেন। মেগা বাজেটের এই ছবিতে একাধিক হলিউড তারকাকেও দেখা যাবে বলে জানা যায়।

প্রাথমিকভাবে নির্মাতারা এই ছবির বাজেট রেখেছেন ৪৫০ কোটি টাকা। প্রয়োজনে কোভিড–১৯-এর কারণে দীর্ঘ সাত মাস রাজামৌলির এই ছবির শুটিং বন্ধ ছিল। তবে অক্টোবরের শেষের দিক থেকে আবার শুটিং শুরু করেছেন নির্মাতারা। এই পিরিয়ড ড্রামাভিত্তিক ছবিতে তারা অজয়, আলিয়ার পর আমিরকে আনতে পেরে খুশিতে আটখানা। তবে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমিরকে ‘আরআরআর’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে না।

রাজামৌলীর এই ছবিতে আমির নেপথ্যকণ্ঠ দেবেন। আমির ভয়েস ওভারের মাধ্যমে জুনিয়র রামা রাও আর রামচরণের সঙ্গে দর্শকের পরিচয় করাবেন। শুধু ছবিতে নয়, ট্রেলারেও ব্যবহার করা হবে আমিরের কণ্ঠ। ১০টি ভাষায় মুক্তি পাবে ‘আরআরআর’ ছবিটি।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ