সর্বশেষ

শ্রীমঙ্গলে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

শ্রীমঙ্গলে সাত দিনের মাথায় স্ত্রী হত্যার অভিযোগে অনুজ কান্তি দাস (৪০) কে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। শনিবার দুপুর তিন টায় শহরের পূর্বাশা আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়।

এদিকে অনুজ কান্তি দাসের স্ত্রী অনিতা দাসের মৃত্যু’র রহস্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সারা জেলা টক অব দ্যা টাউনে পরিণত হয়। প্রশ্ন উঠেছে, এটি হত্যা না কি স্বাভাবিক মৃত্যু? এ প্রশ্নের উত্তর কেবল চূড়ান্ত তদন্ত, ময়না তদন্ত ও ভিসেরা রিপোর্টই একমাত্র ভরসা বলে ছিল বলে অভিজ্ঞজনদের ধারণা।

জানা যায়, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের পূর্বাশা আবাসিক এলাকার বাসিন্দা অনুজ কান্তির স্ত্রী অনিতা রানী দাসের মৃত্যুতে অনিতার বাবা দিলিপ দাশ শ্রীমঙ্গল থানায় অনুজসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তিনি তার মেয়েকে মারধর করে তাকে মেরে ফেলেছে বলে অভিযোগ দায়ের করেছিলেন।

সে সময় মামলাটি নথিভুক্ত না করে শুক্রবার ওই অভিযোগটি নথিভুক্ত করে তার প্রেক্ষিতে শ্রীমঙ্গল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। এ মামলায় অনুজের মাতা পূরবী রাণী দাশ (৬৫) ও পিতা নরেশ চন্দ্র দাশ (৭০) কেও আসামী করা হয়।

অনিতা পরিবারের অভিযোগে আসামীদের দ্রæত গ্রেপ্তার না করায় কয়েকদিন ধরে স্থানীয় জনমনে নানা ধরনের প্রশ্ন দানা বেঁধেছিল।

শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত অভিযোগের সূত্রে জানা যায়, ২০১৭ সালে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার মুরারআবদা গ্রামে দিলিপ দাসের মেয়ে অনিতা রানী দাসের সঙ্গে শ্রীমঙ্গল পূর্বাশা আবাসিক এলাকার বাসিন্দ্রা নরেশ চন্দ্র দাশ এর পুত্র অনুজ কান্তির বিয়ে হয়।

মেয়ের বাবা অভিযোগ করেন, বিয়ের পর থেকে অনুজ কান্তি দাস তার স্ত্রীকে নানাভাবে নির্যাতন করে আসছে। অনুজ নেশা করে প্রায়ই তার মেয়েকে নির্যাতন করতো এবং নির্যাতনের কারণে তার মেয়ে মৃত্যুবরণ করেছে বলে তিনি দাবি করেন।

অপরদিকে অনুজ কান্তি দাস তা অস্বীকার করে বলেন, তিনি একটি অনুষ্ঠানে থাকাকালীন সময়ে তাঁর ঘর থেকে ফোন গেলে তিনি ফোন পেয়ে দ্রæত বাসায় এসে স্ত্রী পড়ে মাথায় আঘাত পেয়েছেন জানতে পারেন।

প্রথমে শ্রীমঙ্গল পলি ক্লিনিক নামে একটি প্রাইভেট ক্লিনিকে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সিলেটের রাগীব-রাবেয়া প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ২৯ নভেম্বর সকাল দশটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুছ ছালেক জানান, দুপুর তিন টায় অনুজ কান্তি দাস কে তার স্ত্রী হত্যার অভিযোগে আটক করে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করেছেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ