সর্বশেষ

প্রেম নিয়ে যা বললেন গওহর খান

প্রেম করেছি বেশ করেছি, করবই তো। প্রেম করব তাও আবার বয়স দেখে, মোটেই না! প্রেম-ভালবাসায় বয়সের ব্যবধান যে কখনই বাধা হয়ে দাঁড়ায়নি এবং ভবিষ্যতেও দাঁড়াবে না, এই ঘটনা বিরল নয়। অতীতেও অনেক তারকা দম্পতির মধ্যে বয়সের বিপুল ফারাক এবং স্বামীর চেয়ে স্ত্রী’র বয়স বেশি হওয়ার উদাহরণ দেখা গেছে। খবর নিউজ এইটটিনের।

সম্প্রতি কোরিওগ্রাফার বয়ফ্রেন্ড জাইদ দরবারের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী গওহর খান। বড় পর্দায় আইটেম গার্ল এবং ছোট পর্দায় বিগ বসের স্টার হিসেবে পরিচিত গওহর খান। তিনি এখন চুটিয়ে প্রেম করছেন একাধারে গায়ক-কম্পোজার ইসমাইল দরবার-এর পুত্র জাইদ দরবারের সঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এই তারকা জুটি। হামেশাই বয়ফ্রেন্ড জাইদের সঙ্গে নাচের ভিডিও পোস্ট করেন নায়িকা। এ নিয়ে যেমন ভক্তদের ভালবাসা কুড়িয়েছেন তেমনিই বয়সের পার্থক্য থাকায় ট্রলেরও মুখোমুখি পড়তে হয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাদের বয়সের ব্যবধানকে সামনে এনে কটাক্ষ মন্তব্য করেছেন যে, গওহর খানের থেকে জাইদ দরবার বারো বছরের ছোট।
এই উক্তির মোক্ষম জবাব দিতে গওহর খান বলেন, ‘হ্যাঁ জাইদ তার থেকে কিছু বছরের ছোট অবশ্যই। কিন্তু তাই বলে বারো বছর একদমই নয়। এটা ভুল খবর। এবং সেটা নিয়েই মানুষ উত্তেজিত মন্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন। জাইদ আমার থেকে বয়সে ছোট হলেও সে অনেক বেশি ম্যাচিওর।’

এ প্রসঙ্গে তিনি আরও জানান, ‘অনেকের কাছেই বয়সের ব্যবধান বাধা হয়ে দাঁড়াতে পারে কিন্তু আমার এবং জাইদের ক্ষেত্রে গল্পটা অন্যরকম। আমরা একে অপরকে খুব ভালভাবে বুঝি। সুতরাং বয়সের গ্যাপ আমাদের মধ্যে কখনই বাধা হয়ে দাঁড়াবে না।’ সম্পর্ক নিয়ে জাইদেরও একই বক্তব্য। তিনি বলেন, ‘তাদের মধ্যে বোঝাপড়া রয়েছে যথেষ্ট। কোনও সমস্যায় পড়লে তারা এক সঙ্গে সেই সমস্যার সমাধান করেন।’

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ