সর্বশেষ

দক্ষিণ সুরমা বিএনপির দোয়া মাহফিল

বর্ষীয়ান রাজনীতিবিদ, সিলেট বিভাগ বিএনপির অভিভাবক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হকের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি।

বৃহস্পতিবার বাদ আসর কদমতলী জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিকদল সহ অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে সাবেক সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে কুচাই ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুর রহিম ও তেতলী ইউনিয়ন বিএনপি নেতা মরহুম দবির মিয়ার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা এবং অসুস্থ দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ এবং তার সহধর্মিনী সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার এডভোকেট রুকশানা বেগম শাহনাজ এর রোগমুক্তি কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শাহাব উদ্দিন, উপজেলা বিএনপির আহŸায়ক হাজী সিরাজুল ইসলাম, জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, উপজেলার সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ খান, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, বিএনপি নেতা আশরাফ বাহার, জিলা মিয়া মেম্বার, জেলা যুবদল নেতা ফখরুল ইসলাম রুমেল, বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন নেতৃবৃন্দের মধ্য থেকে শাহ আব্দুল মুকিত, আনোয়ারুল ইসলাম, মোস্তাক আহমদ, ফয়ছল আহমদ টিপু, আবুল কালাম, মুহিম আহমদ, আব্দুল হাসিব, হুমায়ুন রশীদ, আবু বকর সিদ্দিক, আবু রায়হান রাজু, সজিব আহমদ, সারোয়ার হোসেন বাদল, কামরুল ইসলাম, মেহেদী হাসান সাজাই, সাজিব আহমদ, রেদুয়ান আহমদ, জাবেদ আহমদ, শিপন আহমদ ও রাহেল প্রমূখ। বিজ্ঞপ্তি

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ