সর্বশেষ

জগন্নাথপুরে রানীগঞ্জ রৌয়াইল সড়ক ভেঙ্গে যান চলাচল বন্ধ

জগন্নাথপুরে বন্যায় প্লাবিত হয়ে দিন দিন পানি বৃদ্ধি পাচ্ছে। বন্যার প্রবল স্রোতে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ সড়কগুলো পানির নীচে তলিয়ে গেছে। যার ফলে জগন্নাথপুর সদরের সাথে প্রাচীন ব্যবসা কেন্দ্র রাণীগঞ্জ বাজারের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সোমবার রানীগঞ্জ-রৌয়াইল সড়কের নোয়াগাঁও প্রাথমিক বিদ্যালয়ের সামনে অংশ বন্যার পানির স্রোতে ভেঙ্গে যানবাহন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় জনসাধারনের যাতায়াতে চরম ভোগান্তিতে পড়েছেন।
ইউপি সদস্য বজলু মিয়া জানান, কুশিয়ারা নদীর দক্ষিণ পাড়ের রাণীগঞ্জ-রৌয়াইল সড়কটি বন্যার প্রবল স্রোতে ভেঙ্গে গিয়েছে। এই সড়ক দিয়ে প্রতিদিন হাজার-হাজার জনসাধারন চলাচল করে থাকেন। এই অঞ্চলের একমাত্র সড়কটি ভেঙ্গে যাওয়া জনসাধারন চরম ভোগান্তিতে রয়েছেন।
উপজেলা প্রকৌশলী মো: গোলাম সারোয়ার জানান, সড়ক ভেঙ্গে যাওয়ার বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। বরাদ্দ পেলে রাস্তাটি মেরামত করা সম্ভব হবে। এছাড়াও জগন্নাথপুর উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদকে বিষয়টি অবগত করা হয়েছে। রানীগঞ্জ-রৌয়াইল সড়কটি দ্রুত সংস্কারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছেন এলাকাবাসী।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ