সর্বশেষ

এস,আলম গ্রুপ সিলেটের হাসপাতালে ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিচ্ছে

করোনাকালীন মানবিক সংকটে সিলেটের ৩টি হাসপাতালে আনুষঙ্গিক যন্ত্রপাতিসহ ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছে দেশের অন্যতম বৃহৎ শিল্প গোষ্ঠী এস,আলম গ্রুপ। বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল করোনাকালে সিলেটের হাসপাতাল সমুহে অক্সিজেন স্বল্পতা যাতে না হয় সেজন্য ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করতে এস,আলম গ্রুপ বরাবরে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সকে দিয়ে অনুরোধপত্র পাঠান।

বাংলাদেশ ব্যাংক চট্টগ্রামের নির্বাহী পরিচালক মোহাম্মদ আহমদ আলী বিষয়টি বিবেচনা করতে এস,আলম গ্রুপ কর্তৃপক্ষকে অনুরোধ করেন। এস,আলম গ্রুপ মানবিক এ আবেদন পাওয়ার পরই দ্রুত সাড়া দেয়। এস, আলম গ্রুপের হয়ে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের সিলেট জোনের প্রধান কাজী মোতাহার হোসেন নিশ্চিত করেন ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহে তাঁদের প্রস্তুতির কথা। মানবিক এ আয়োজনের নেপথ্যে থাকা বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইক্লোন সভাপতি জাবেদ আহমদকেও বিষয়টা অবহিত করেন জোনাল হেড।

আগামী ১৫ জুলাই বিকেলে শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দের উপস্থিতিতে সিলেট এম,এ,জি ওসমানী হাসপাতালে ২০টি,শহীদ শামসুদ্দিন হাসপাতালে ১৫টি, সিলেট সংক্রামক ব্যাধি হাসপাতালে ১৫ অক্সিজেন সিলেট সিলিন্ডার মেট্রোপলিটন চেম্বারের চাহিদা মোতাবেক প্রদান করবে এস,আলম গ্রুপ বলে জানান কাজী মোতাহার হোসেন। এ প্রসঙ্গে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক এবং সামাজিক সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন সাইক্লোন, সিলেট এর সভাপতি জাবেদ আহমদ জানান বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম এর নির্বাহী পরিচালক সিলেটের কৃতি সন্তান মোহাম্মদ আহমদ আলী জুন মাসের শেষ সপ্তাহে করোনাকালে সিলেটের হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের ঘাটতি রয়েছে কি না ফোন করে জানতে চান।

তিনি বলেন এস, আলম গ্রুপ তাঁর পরামর্শে চট্টগ্রাম মেডিকেলে সরঞ্জামসহ ৫০ টি সিলিন্ডার প্রদান করেছে, প্রয়োজনে সিলেটের হাসপাতালেও করবে। এ বিষয়ে সাইক্লোন সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে অবহিত করা হলে তিনি উদ্যোগী হয়ে এস, আলম গ্রুপ বরাবরে পত্র পাঠালে ১০ লক্ষাধিক টাকা ব্যয়ে ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহের অনুমোদন করে দেশের অন্যতম বৃহৎ এ শিল্প গ্রুপ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ