সর্বশেষ

মাজেদা বেগম হত্যা মামলার পলাতক ২ আসামী গ্রেফতার

কুলাউড়া উপজেলার হাজীপুরের মাজেদা বেগম নামে এক অন্তঃসত্বা গৃহবধুকে শ্বাসরুদ্ধ করে হত্যা মামলায় র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্প এর অভিযানে পলাতক আরো ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত দুজন হাজীপুর ইউনিয়নের দক্ষিণ পাবই (মোল্লাবাড়ির) হাছলু মিয়ার ছেলে আব্দুল মুকিদ (২৬) ও মোস্তাক আহমেদ (২০)।

র‌্যাবসুত্রে জানা যায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে রোববার (১২ জুলাই) সকালে একটি আভিযানিক দল মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানাধীন শমসেরনগর এলাকায় এক অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মাজেদা বেগম হত্যা মামলার পলাতক আরো দু’আসামী আব্দুল মুকিদ ও মোস্তাক আহমেদকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে র‌্যাব কুলাউড়া থানায় হস্তান্তর করেছে। র‌্যাব জানায়, উক্ত মামলার আরো দু’পলাতক আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের দক্ষিণ পাবই (মোল্লাবাড়ি) নিবাসী আব্দুল মুকিদের স্ত্রী মাজেদা বেগম (২১) কে গত ২ জুলাই তার শশুরবাড়ীর লোকজন শ্বাসরোধে হত্যা করে। পরে এ ঘটনায় ৩ জুলাই মাজেদার মা মোছা. কবিরুন নেছা বাদী হয়ে শাশুড়িসহ ৮ জনকে আসামী করে কুলাউড়া থানায় তার মেয়েকে খুন করার অপরাধে একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ১নং আসামী মৃত মাজেদার শাশুড়ি মোছা.আছিয়া বেগম, ভাসুর আব্দুল জলিল ও মুক্তার আহমদ এবং দেবর জায়েদ আহমদসহ ৪ জনকে কুলাউড়া থানা পুলিশ গ্রেফতার করে মৌলভীবাজার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ