সর্বশেষ

মাধবপুরে ৬ষ্ট শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

 

হবিগঞ্জের মাধবপুরে নাদিয়াতুল জান্নাত নামে ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১১ জুলাই) বিকালে মাধবপুর উপজেলার উত্তর শাহপুর নতুন বাজার এলাকার একটি বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নাসিরনগর উপজেলার গুকর্ন গ্রামের হাসানুজ্জামানের মেয়ে নাদিয়াতুল জান্নাত ডাঃ মহিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী। হাসানুজ্জামান ও তার স্ত্রী তাহমিনা আক্তার মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় একটি কোম্পানীতে কাজ করেন। সেই সুবাদে স্থানীয় সিরাজ মিয়ার বাড়িতে প্রায় দু বছর যাবত ভাড়া থাকেন। শনিবার সকালে মা ও বাবা কর্মস্থলে চলে যান। বিকালে এসে দেখেন ঘর ভিতর থেকে বন্ধ। সারা শব্দ না পেয়ে ঘরের ফাঁক দিয়ে মেয়ে জান্নাতকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে মাধবপুর থানার উপ পরির্দশক ইসমাইল হোসেন ভুইয়া তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করেন। মেয়ের মা পুলিশ কে জানান, তার মেয়ের কিছুটা মানুষিক সমস্যা ছিল। তবে এ মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন দেখা দিয়েছে। মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর আহমেদ জানান, বিষয় টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ