সর্বশেষ

ঠান্ডা মাথায় খুন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে

আত্মহত্যা নয়, সুশান্ত সিং রাজপুতকে খুন করেছে দাউদ ইব্রাহিম ও তার গ্যাং! এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন সাবেক এক ভারতীয় গোয়েন্দা কর্মকর্তা। প্রাক্তন RAW অফিসার এনকে সুদ’র দাবি, খুব ঠান্ডা মাথায় ছক কষে এবং পেশাদার খুনি দিয়ে এই অভিনেতাকে খুন করা হয়েছে।

সুদের দাবি, ডন দাউদ ইব্রাহিম এখন মুম্বইতে না থাকলেও রাশ এখনও তার হাতে রয়েছে। পেশিবল, অর্থ ও উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়ের অপরাধ জগতকে নিয়ন্ত্রণ করে।

সুদের সন্দেহ, দাউদের কোনো শাগরেদের হাতে সুশান্তর খুন হওয়ার জোরাল সম্ভাবনা রয়েছে। এনকে সুদ আরও দাবি করেন, গত কয়েক মাসে সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। এ জন্য তিনি প্রায় ৫০ বার সিম কার্ড বদলেছিলেন। কেউ তাকে খুন করে ফেলতে পারে, এই আশঙ্কায় অভিনেতা গাড়িতে ঘুমাতেন বলেও তার দাবি।

সুদের যুক্তি, অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ রয়েছে, তা দেখিয়ে দেয় যে কেউ অত্যন্ত ঠান্ডা মাথায় সুশান্তের খুনের ছক কষেছে। বলিউডের রাশ যে এখনও দাউদের হাতেই রয়েছে সে কথাই জানান দিচ্ছে সুশান্তের মৃত্যুর ঘটনা। তার কথায়, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সঙ্গে গভীরভাবে আন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে। শুধু তাই নয়, তিনি আরও দাবি করেন সুশান্তের গৃহকর্মী, বন্ধু সন্দীপ সিং এবং বলিউডের কয়েকজন হর্তাকর্তা এই খুনের সঙ্গে জড়িত।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ