সর্বশেষ

ছাত্রদল নেতা সৈয়দ মিনহাজ’র বিরুদ্ধে কাল্পনিক মামলা দায়েরে কাউন্সিলর শামীমের নিন্দা

 

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সদস্য, ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদ এমসি বিশ্ববিদ্যালয় কলেজ শাখার যুগ্ম আহবায়ক, ফ্যাসিবাদের বিরুদ্ধে রাজপথের আন্দোলন সংগ্রামের স্নেহাস্পদ প্রিয় সহযোদ্ধা সৈয়দ মিনহাজের উপর করোনাকালে জকিগঞ্জ থানায় ভুয়া ও কাল্পনিক মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।

তিনি বলেন, করোনাকালে সারা পৃথিবীর মানুষ যখন মানবিক হচ্ছে তখনও আওয়ামী পেতাত্বারা তাদের স্বভাব সুলভ মামলা হামলা অব্যাহত রেখেছে, যাহা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়। ক্ষমতার অপব্যবহার করে এমনি একজন আওয়ামীলীগার জকিগঞ্জ থানায় মেধাবী ও নিরপরাধ ছাত্রদল নেতা সৈয়দ মিনহাজকে শিবির কর্মী ও তার পিতা স্কুল শিক্ষক ও স্থানীয় মসজিদের মোতাওয়াল্লী সৈয়দ জামাল উদ্দিন সহ মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দকে জামাত শিবির আখ্যায়িত করে ভুয়া ও কাল্পনিক মামলা দায়ের করে। ভুয়া মামলায় ছাত্রদল নেতা মিনহাজের পিতা সৈয়দ জামাল উদ্দিন সহ মসজিদ পরিচালনা কমিটির ৩ জন নেতৃবৃন্দকে জকিগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে জেলে প্রেরন করে এবং পরবর্তীতে আদালতের মাধ্যমে তারা জামিনে মুক্তি পান।

করোনা পরিস্থিতিতে প্রতিহিংসার বশবর্তী হয়ে ছাত্রদল নেতা সৈয়দ মিনহাজকে শিবির কর্মী ও তার পিতা স্কুল শিক্ষক ও মসজিদের মোতাওয়াল্লী সৈয়দ জামাল উদ্দিনকে জামাত শিবির আখ্যায়িত করে ভুয়া মামলা দায়েরের মাধ্যমে হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ