সর্বশেষ

সিলেট জেলায় ৩ হাজার ছাড়িয়েছে করোনা আক্রান্তের সংখ্যা

সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা তিন হাজার ছাড়িয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী সিলেট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ১৩ জন। বৃহস্পতিবার ওসমানী মেডিকেল কলেজ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (শাবি) পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সিলেট জেলার মোট ৪৬ জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এদিন শাবির ল্যাবে সুনামগঞ্জের ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এই জেলায় মোট আক্রান্তের সংখ্যা এক হাজার ১৩১ জন। বুধবার রাতে ঢাকা থেকে হবিগঞ্জের ২৮ ও মৌলভীবাজারের ৩৩ জনের শরীরে করোনা শনাক্তের তথ্য এসেছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়। হবিগঞ্জে মোট আক্রান্ত ৮৬২ জন ও মৌলভীবাজারে ৬০৮ জন। সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা এখন ৫ হাজার ৬৩৭ জন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানিয়েছেন, বৃহস্পতিবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪২ জনের নমুনা পরীক্ষায় ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া শাবির ল্যাবে সিলেটের ২০ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের জিইবি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক।

তিনি জানান, বৃহস্পতিবার সিলেট ও সুনামগঞ্জের মোট ১৮৩ জনের নমুনা পরীক্ষায় ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সিলেটের ২০ জন ছাড়াও সুনামগঞ্জের ১৮ জনের রয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় একজনের করোনায় মৃত্যু হয়েছে। এতে বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯৫ জন। এখন পর্যন্ত করোনায় সুস্থ হয়েছেন ২ হাজার ৪৮ জন এবং বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন ২৪১ জন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ