সর্বশেষ

শ্রীমঙ্গলে চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে ত্রাণ বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে ও এডুকো এর সহযোগিতায় ‘ইমার্জেন্সি রেন্সপন্স ফর দ্যা কোভিড-১৯ প্রজেক্টের’ আওতায় অসহায় গরীব পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আলোয়-আলো প্রকল্পের আওতাভুক্ত কালাপুর ইউনিয়নের হাওর পাড়ের বরুনা হাজীপুর ফয়জুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এমসিডা এর আয়োজনে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে এডুকো বাংলাদেশ এর কারিগরী সহযোগিতায় শ্রীমঙ্গল ও কমলগঞ্জ এর চারটি এনজিও সংস্থার মাধ্যমে দু’টি উপজেলার ৩০টি চা বাগান ও ২টি হাওড় এলাকায় পর্যায়ক্রমে ৯ হাজার ২শ ৬৯টি পরিবারের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ৩১৩টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

এগুলোর মধ্যে শ্রীমঙ্গ ২ হাজার ৩শ ৩০টি, বিটিএস-২হাজার ১শ ৩৩টি, আইডিয়া-২হাজার ৫শটি ও কমলগঞ্জে প্রচেষ্টা-২হাজার ৩শ ৬টি পরিবারের মধ্যে ত্রান সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল, এমসিডা’র প্রধান নির্বাহী মো: তহিরুল ইসলাম মিলন ও সভাপতি মো: মিজানুর রহমান আলম, আলোয় আলো প্রজেক্ট কোÑঅডিনেট মো: এমদাদুলহক ও সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ