সর্বশেষ

মৌলভীবাজার সদরের মনুমূখ ইউপি’র সাবেক চেয়ারম্যান সুজন মিয়ার আত্মহত্যা

 

মৌলভীবাজার সদর উপজেলার ২ নং মনুমুখ ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত সাবেক চেয়ারম্যান সুজন মিয়া (৬০) নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (৮জুলাই) সকাল ১১ ঘটিকার দিকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সকালে তার বাড়ির কেয়ারটেকার সিলিংয়ের রডের সাথে রশি দিয়ে সুজন মিয়ার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে আশ পাশের লোকজন খবর দিলে তারা পুলিশকে বিষয়টি জানান।
মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইউপি মেম্বার সায়েদ আলী জানান, সকাল সাড়ে ৯ টার দিকে আমাকে ফোন করে বিষয়টি জানানো হলে আমি ঘটনাস্থলে এসে সুজন মিয়ার ঝুলন্ত লাশ দেখতে পাই। তিনি একজন ভালো মানুষ ছিলেন।
ইউপি সদস্য আব্দুর রহমান জানান, লাশ ময়নাতদন্ত শেষে বাড়ী নিয়ে যাওয়া হচ্ছে। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহ থেকে অভিমান করে এই ঘটনা ঘটতে পারে। প্রতিবেশী মুহিবুর রহমান দিপলু জানান, চেয়ারম্যানের ২ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী সবাই ইংল্যান্ডে বসবাস করেন। রাত ৯ ঘটিকার সময় জানাযা নামাজ  হবে নিজ গ্রামে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা বিস্তারিত তদন্তের মাধ্যমে জানা যাবে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ