সর্বশেষ

সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা থামছেনা। শনিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৫ হাজার ৪০ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২ হাজার ৭৩৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬২ জন, হবিগঞ্জে ৭২২ জন ও মৌলভীবাজারের ৫২২ জন রয়েছেন। এছাড়া থামছে না মৃতের সংখ্যাও। এ পর্যন্ত করোনায় মৃতের শীর্ষে ঢাকা এবং চতুর্থ স্থানে আছে সিলেট।
করোনায় এ পর্যন্ত মারা গেছেন ৮৪ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬৬ জন, সুনামগঞ্জে সাতজন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজার জেলায় পাঁচজন রয়েছেন।
করোনা আক্রান্ত ২৩১ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯০ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪৯ জন, হবিগঞ্জের হাসপাতালে ৭০ জন ও মৌলভীবাজারে ২২ জন।
সিলেট বিভাগে ১ হাজার ৬২৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪৯১ জন, সুনামগঞ্জের ৫৭৫ জন, হবিগঞ্জের ২৯৫ জন ও মৌলভীবাজার জেলার ২৬৪ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৪১ জনকে।
এদিকে, স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য মতে, এ পর্যন্ত ঢাকা বিভাগে এক হাজার ৪১ জন, চট্টগ্রামে ৫২১ জন, রাজশাহীতে ১০১ জন, সিলেটে ৮৪ জন, খুলনায় ৮২ জন, বরিশালে ৬৭ জন, রংপুরে ৫৩ জন এবং ময়মনসিংহে ৪৮ মারা গেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ