সর্বশেষ

এম এ হকের মৃত্যুতে সিলেট জামায়াতের শোক

সিলেটের বর্ষীয়ান রাজনীতিবিদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট বিভাগ, সিলেট জেলা উত্তর, জেলা দক্ষিণ ও সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ফজলুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট জেলা দক্ষিণের সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের নায়েবে আমীর মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জেলা উত্তরের সেক্রেটারী জয়নাল আবেদীন ও জেলা দক্ষিণের সেক্রেটারী মো: নজরুল ইসলাম প্রমূখ।
নেতৃবৃন্দ বলেন, প্রবীণ বিএনপি নেতা এম এ হক আপাদমস্তক একজন ভালো মানুষ ছিলেন।

সিলেটের সহনশীল রাজনীতি ও সম্প্রীতির বন্ধন অটুট রাখতে তিনি অগ্রনী ভুমিকা পালন করেছেন। সিলেটে বিগত সময়ে ৪ দলীয় জোট ও পরবর্তীতে ১৮ দলীয় জোটের সকল আন্দোলনে তিনি অসামান্য অবদান রেখেছেন। দেশের এই রাজনৈতিক সংকটমুহুর্তে এম এ হকের বিদায়ে সিলেট তথা জাতীয় রাজনীতির অপুরনীয় ক্ষতি হয়েছে। যা সহজে পূরণ হবার নয়। সৎ ও সজ্জন ব্যক্তি হিসেবে তিনি দল মত নির্বিশেষে সকল মতের মানুষের কাছে ছিলেন শ্রদ্ধার পাত্র। তিনি আমৃত্যু দেশ, জাতি ও সমাজের কল্যানে কাজ করে গেছেন। আল্লাহ মরহুম এম. এ হককে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য সংবাদ