সর্বশেষ

দিরাইয়ে রচনা প্রতিযোগী বিজয়ীদের ‘পাবলিক গ্রুপের’ পুরস্কার প্রদান

 

সুনামগঞ্জের দিরাইয়ে ফেইসবুক ভিত্তিক সামাজিক সংগঠন দিরাই থানা পাবলিক গ্রুপের আয়োজনে ১২ তম রচনা প্রতিযোগিতার বিজয়ী ও অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০২ জুলাই) দুপুরে দিরাই থানা রোডস্থ দিরাই ফুড গ্যালারির হল রুমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন গ্রুপের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন গ্রুপের অর্থ সম্পাদক হাফিজ মাওলানা শাব্বির আহমদ সরদার, সহ অর্থ সম্পাদক হাফিজ লোকমান, ক্রীড়া সম্পাদক শাফিউল করিম, পরিবেশ বিষয়ক সম্পাদক লিমন আহমদ, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক সায়েম আহমেদ, সহ সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ইজাজুর রহমান ফাহিম, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আমজাদ সরদার প্রমুখ।

উল্লেখ্য, দিরাই থানা পাবলিক গ্রুপ শুরু থেকেই সামাজিক ও উন্নয়নমূলক কাজ একের পর এক নিরলসভাবে অত্যন্ত দক্ষতার সাথেই আঞ্জাম দিয়ে আসছে।
সম্প্রতি করোনা ভাইরাস আক্রান্ত হওয়া থেকে সচেতন থাকতে দিরাই থানা পাবলিক গ্রুপ করোনা ভাইরাস প্রতিরোধে তিন দিন ব্যাপী সচেতনামূলক আলোচনা কর্মসূচি ও মাস্ক এবং লিফলেট বিতরণ করেছে। যা সত্যিই প্রশংসনীয় যুগোপযোগী পদক্ষেপ।

দিরাইয়ে অনলাইন ভিত্তিক রচনা প্রতিযোগিতার প্রচলন সর্বপ্রথম শুরু করে দিরাই থানা পাবলিক গ্রুপ। অত্যন্ত নিষ্ঠা ও নিপুনভাবে একদল দক্ষ এডমিন নিয়ে রচনা প্রতিযোগিতার ফলাফল একের পর এক প্রকাশ করে যাচ্ছে দিরাই থানা পাবলিক গ্রুপ।
শুধু নামে নয় কাজ করেই দিরাই থানা গ্রুপ প্রমাণ করছে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করলে সবার আস্থা অর্জন করে আপামর জনতার হৃদয়ে ঠাই করে নেওয়া যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ