সর্বশেষ

সিসিক এর ৭ নং ওয়ার্ডে কর্মহীন, হত-দরিদ্রদের মাঝে সরকারি ত্রাণ বিতরণ

 

সিলেট সিটি করপোরেশনের ৭ নং ওয়ার্ডে করোনা পরিস্থিতি মোকাবেলায় দরিদ্রদের অন্ন সংস্থানের লক্ষে সরকারি ত্রাণসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট মহানগর শাখার সংগ্রামী সভাপতি, নগর পরিকল্পনা ও উন্নয়ন বাস্তবায়ন স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি ও উক্ত ওয়ার্ডের জননন্দিত কাউন্সিলর জননেতা জনাব আফতাব হোসেন খান।

দেশব্যাপী মরনব্যাধী করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ায় সরকারের তরফ থেকে সব ধরনের জনসমাগম বন্ধ করার ফলে স্থবির হয়ে পড়েছে জনজীবন। বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর ও নিম্ন আয়ের হত-দরিদ্র মানুষ। সরকারি নির্দেশনা মেনে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষদের খাদ্য সহায়তা দেয়ার লক্ষে সরকার কর্তৃক বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী মঙ্গলবার (৩০ জুন) হত-দরিদ্র, দিন মজুর ২০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেল, অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফয়সাল আহমদ ফাহাদ, সদস্য সায়মন আহমদ, রাসেল আহমদ, সায়েদ আহমদ,
৭নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা আলেখ আহমদ, পলাশ আহমদ, জহির আহমেদ ও নেত্রী আলেয়া ইকবাল চৌধুরী প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ