সর্বশেষ

সিলেটে নতুন করে ৯৮ জনের করোনা শনাক্ত

সিলেটের দুই ল্যাবে আরো ৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমাঝে ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। আর শাবির ল্যাবে ২৬ জন রয়েছেন। ওসমানীতে শনাক্ত হওয়াদের মধ্যে ১২ জন চিকিৎসক রয়েছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, মঙ্গলবার ওসমানীর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৭২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তরা সিলেট জেলার বাসিন্দা।

আক্রান্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার ৫৮ জন, বিয়ানীবাজার উপজেলার ৮ জন, বিশ্বনাথ উপজেলার ৩ জন, জৈন্তা, গোয়াইনঘাট ও কানাইঘাট উপজেলার একজন করে রয়েছেন। বাকী তিনজন সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।সবমিলিয়ে সিলেট জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৫৪২ জনের।

এদিকে, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে সোমবার ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।নতুন শনাক্ত হওয়াদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ৫৬০ জনে দাঁড়াল।

এ বিভাগের অন্যান্য সংবাদ